নর্দান ইউনিভার্সিটি খুলনায় জেএমসি - ডে অনুষ্ঠিত 

প্রকাশিত: ২২ ডিসেম্বর, ২০২৩ ০৭:৪৭:৩৮

নর্দান ইউনিভার্সিটি খুলনায় জেএমসি - ডে অনুষ্ঠিত 

রাসেল কবির, ক্যাম্পাস প্রতিনিধি: নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি খুলনা (এনইউবিটিকে) সাংবাদিকতা ও গনযোগাযোগ বিভাগের চার বছর পূর্তি উপলক্ষে জেএমসি ডে উদযাপিত হল।

গতকাল বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের চার বছর পূর্তি উপলক্ষ্যে জেএমসি -ডে অনুষ্ঠিত হয়।

প্রায় দেড় শতাধিক শিক্ষার্থীর উপস্থিতে সকাল নয়টা থেকে গ্রামীণ নানা রকম খেলা ( হাড়িভাঙ্গা, কপাল টুক্কা, বাস্কেট বল, মারবেল ) খেলা অনুষ্ঠিত হয়।

গত ১৯ ডিসেম্বর জেএমসি বিভাগের আয়োজনে ফুটবল ও ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। ফুটবলে বিজয়ী দল এম এম মুজাহিদ উদ্দিনের টিম। ক্রিকেটে বিজয়ী মতিউর রহমানের টিম । 

অনুষ্ঠানে বিজয়ীদের পুরস্কার ও নবীন শিক্ষার্থী সম্বর্ধনা ক্রেস তুলে দেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার।

জেএমসি ডে - ২০২৩ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনইউবিটিকে রেজিস্ট্রার ড. শাহ আলম , বিভাগীয় প্রধান গনযোগাযোগ ও সাংবাদিকতা  খুলনা বিশ্ববিদ্যালয় সহকারী অধ্যাপক সারা মনামী হোসেন , বিভাগীয় প্রধান সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগ এনইউবিটিকে মুস্তাফিজুর রহমান, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রভাষক মতিউর রহমান।

প্রধান অতিথির ড.শাহ আলম তার বক্তব্যে তুলে ধরেন, সাংবাদিকতার নানা সুবল ও এই বিষয়ে পড়াশোর গুরুত্ব। আধুনিক শিক্ষা ব্যবস্থার মাধ্যমে এই বিভাগের শিক্ষার্থীদের ভবিষ্যতে সম্ভাবনাময় দিক ও শিক্ষার্থীদের বিদেশে উচ্চশিক্ষার সুযোগ আছে বলে জানান। 


প্রজন্মনিউজ২৪/এসআই

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ